ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ০৮ জুন ২০১৯, ১৬:১১

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

রাজবাড়ীর সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৬) আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার সদর থানায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে প্রতিবেশি শিল্পী বেগমসহ অজ্ঞাত ৪ ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন।

স্কুল ছাত্রীর বাবা ফজলুর রহমান জানান, ঘটনার দিন তিনি ঢাকায় ছিলেন। খবর পেয়ে গত বৃহস্পতিবার বাড়ি এসে জানতে পারেন, কয়েকজন লোক মুখ বেঁধে তার মেয়েকে বাড়ির পাশের পাট ক্ষেতে নিয়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে।

তবে তিনি অভিযোগ করে বলেন, দুই লাখ টাকার জন্যে পাশের বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী শিল্পী বেগম তার মেয়ের ওপর এই হামলা চালিয়েছে। তাই ওই নারীকে প্রধান আসামী করে অজ্ঞাত আরো ৪ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

স্কুল ছাত্রীর বড় ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র মোঃ সোহেল ব্যাপারী জানান, পাশের বাড়ির শিল্পী বেগমকে ধরতে পারলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

স্থানীয় বাসিন্দা সাথী সরকার জানান, ঘটনার দিন পাট ক্ষেতের পাশে চিৎকার-চেঁচামেচি শুনে তারা এগিয়ে গিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করেন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল এবং গায়ের জামা কাপড় ছেড়া ছিল।

ঘটনাস্থল পরিদর্শন শেষে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বলেন, এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় শিল্পী বেগমসহ অজ্ঞাত চার ব্যক্তির নামে একটি মামলা করা হয়েছে। স্পর্শকাতর এ বিষয়টি নিয়ে পুলিশের দুটি দল মাঠে কাজ করছে এবং আসামি ধরার চেষ্টা অব্যাহত রয়েছে। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাবে না। আসামিদের গ্রেপ্তারের পর মূল কারণ বলা যাবে। বর্তমানে মেয়েটি সুস্থ আছে। তাকে নিরাপত্তা দিতে সদর থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে, গত ২৭ মার্চ ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের অভিযোগে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে আটক করে পুলিশ। পরে ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা নুসরাতের শরীরে আগুন দেয়। ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান নুসরাত জাহান রাফি।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত