ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

সরকারি চাকরিজীবীদের প্রতি জনপ্রশাসন প্রতিমন্ত্রীর আহ্বান

সরকারি চাকরিজীবীদের প্রতি জনপ্রশাসন প্রতিমন্ত্রীর আহ্বান

জনগণের প্রত্যাশিত সেবা দিতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সচেষ্ট হওয়ার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

রোববার সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে ঈদ পরবর্তী পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, সরকারি কর্মচারীদের কাছে জনগণের প্রত্যাশা অনেক। এই প্রত্যাশা পূরণে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়। জনসেবা প্রদানে এই মন্ত্রণালয় ও অধীনস্ত প্রতিষ্ঠানসমূহ অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ সুনাম ধরে রেখে দ্রুততম সময়ে কাঙ্ক্ষিত সেবা দিতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ে মেধাবী ও অভিজ্ঞ কর্মকর্তারা কর্মরত রয়েছেন। তাদের এই মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে জনগণের কল্যাণ ও দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, বিভিন্ন দপ্তর প্রধানসহ জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • পঠিত