ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের পর বন্ধ ‘স্বর্ণলতা পরিবহনের’ নাম ও রং পরিবর্তন

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০১৯, ১৬:২৫

ধর্ষণের পর বন্ধ ‘স্বর্ণলতা পরিবহনের’ নাম ও রং পরিবর্তন

কিশোরগঞ্জে বাসে ধর্ষণের পর হত্যার অভিযোগে বন্ধ হয়ে যাওয়া স্বর্ণলতা পরিবহনের নাম ও রং পরিবর্তন করা হচ্ছে। বাসটির নতুন নাম দেয়া হয়েছে ‘কটিয়াদী এক্সপ্রেস’।

গত কয়েকদিন থেকে গাজীপুরের কাপাসিয়ার তরগাঁও এলাকার একটি ও গাজীপুর মহানগরের পোড়াবাড়ী এলাকার আরো দুটি গ্যারেজে গাড়ির রং পরিবর্তনের কাজ চলছে।

গত ৬ মে রাতে কিশোরগঞ্জ-ভৈরব সড়কে গজারিয়া বিলপাড় এলাকায় স্বর্ণলতা পরিবহনের একটি বাসে একজন নার্সকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনার পর থেকে স্বর্ণলতা পরিবহনের বাস চলাচলে প্রশাসন নিষেধাজ্ঞা জারি করে।

এছাড়া বাসের চালক কাপাসিয়ার নূরুজ্জামান (৩৯) ও চালকের সহকারী লালন মিয়াকে (৩৩) পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

কাপাসিয়ার তরগাঁও এলাকা ও গাজীপুর মহানগরের পোড়াবাড়ী এলাকাবাসী ও গ্যারেজের রং মিস্ত্রীরা জানান, গত প্রায় দুই সপ্তাহ যাবৎ স্বর্ণলতা পরিবহনের রং পাল্টানোর কাজ শুরু হয়েছে। একে একে প্রায় সবগুলো গাড়িতে রং লাগানো ও নাম পরিবর্তন করে ‘কটিয়াদী এক্সপ্রেস’ লেখা হচ্ছে।

এ বিষয়ে একটি গ্যারেজের মালিক আব্দুল কাউয়ুম জানান, স্বর্ণলতা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো. পাভেল তাকে গাড়ির রং ও নাম পাল্টানোর কাজ দেন।

এ ব্যাপারে জানতে চাইলে স্বর্ণলতা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো. পাভেল সাংবাদিকদের বলেন, গাড়িতে ধর্ষণের ঘটনার পর সরকার আমাদের বাস রাস্তায় নামানো বন্ধ করে দিয়েছেন। আমরা কটিয়াদী পরিবহনের সঙ্গে কথা বলে গাড়িগুলো রাস্তায় নামাতে চেয়েছিলাম। কিন্তু কটিয়াদী পরিবহন কর্তৃপক্ষ রাজি না হওয়ায় গাড়িগুলো অলস ফেলে রেখেছি। কিশোরগঞ্জ-ভৈরব সড়কে স্বর্ণলতা পরিবহন নামে আমাদের মোট ২০টি গাড়ি ছিল।

  • সর্বশেষ
  • পঠিত