ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

কেন্দ্রীয় কৃষকলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ২০:৪৪

কেন্দ্রীয় কৃষকলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

জামালপুরে কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আকরাম হোসেনের বাড়িঘরে হামলা,ভাংচুর ও মারপিটের প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ১০ গ্রামের শত শত নারী পুরুষ। বৃহস্পতিবার দুপুরে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের বাদেচান্দি এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, শরিফপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কালা মিয়া, ব্যবসায়ী বাহাদুর, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আফজাল হোসেন, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সদস্য ফারুক আহম্মেদ, মহিলা আওয়ামী লীগ নেত্রী বুলবুলি বেগম, ছাত্রলীগ নেতা আসাদুল, মো. জনি ও হৃদয় আকন্দ চমক প্রমুখ।

বক্তারা বলেন, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আকরাম হোসেন গ্রামের বাড়ী জামালপুর সদরের শরিফপুর ইউনিয়নের ঢেংঘার, গোদাশিমলাসহ আশপাশের গ্রামে দীর্ঘদিন ধরে মাদক ও সন্ত্রাস নির্মুলে মাদক সন্ত্রাসবিরোধী আন্দোলন করে আসছিল। গত মঙ্গলবার দুপুরে ৫০/৬০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আকরাম হোসেনের বাড়ীতে হামলা ভাংচুর ও লুটপাট করে। এসময় বাধা দিতে গেলে আব্দুল রহিমকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি জানিয়েছে বক্তারা।

মানববন্ধন শেষে তারা জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে এলাকাবাসী।

  • সর্বশেষ
  • পঠিত