ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

জুয়া খেলার অপরাধে পাবনায় ১৪ যুবক আটক

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২০ জুন ২০১৯, ১০:২৬

জুয়া খেলার অপরাধে ১৪ যুবক আটক
প্রতীকী ছবি

পাবনা ঈশ্বরদী উপজেলার সাহাপুর যুবক সমিতির ক্লাবে বসে জুয়া খেলার অপরাধে বুধবার দুপুরে ১৪ জনকে আটক করেছে পুলিশ। আটকের পর তাদের পাবনা জেল হাজতে পাঠান হয়েছে।

আটকৃতরা হলেন পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর যুবক সমিতির সদস্য আজাদ মহুরী, হিল্লাল, বিপুল ডাইভার, সেলিম, লিটন, জিয়ারুল, হালিম, সাহেব আলী, বাচ্চু, দুলাল, আজমাল, কালু ও আমজাদ হোসেন।

স্থানীয়রা জানানা, স্বাধীনতার আগে যুব সমাজকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে এলাকার জনপ্রিয় কৃষক নেতা প্রয়াত কমরেড আলাউদ্দিন আহমেদ সাহাপুর যুবক সমিতিটি নির্মাণ করেছিলেন। এই সমিতি নিয়ে আগে কখনই পুলিশি ঝামেলা হয়নি। ইদানিং পুলিশ ও তাদের সোর্সদের সাথে সমিতির সদস্যদের ঝামেলা হচ্ছে বলে তারা জানতে পেরেছেন।

সমিতির কিছু সদস্য জানান, ঈশ্বরদী শহরসহ পাকশী, ছলিমপুর, দাশুড়িয়া, সাঁড়াসহ বিভিন্ন ইউনিয়নের প্রায় প্রতিটি ক্লাবেই বিকেল, সন্ধ্যা ও রাতে তাস খেলা হয়। সেখানে বড় বড় জুয়ার আসর বসে।

এদিকে সাহাপুর যুবক সমিতির সাধারণ সম্পাদক আহসান হাবিব কেরু জানান, সমিতি থেকে সদস্যদের আটক করে নেয়ার ঘটনাটি খুবই দুঃখ জনক। আটককৃতদের থানা থেকে ছাড়িয়ে আনা সম্ভব হয়নি।

থানার ডিউটি অফিসার (এসআই) আব্দুল বারী জানান, আটকদের বিরুদ্ধে জুয়া খেলার অভিযোগে মামলা দায়ের করে বুধবার বিকেলে পাবনা জেল হাজতে পাঠান হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ক্লাবে বসে জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ফোর্স পাঠানো হয়। তারা ঘটনাস্থলে গিয়ে তাদের জুয়া খেলতে দেখে আটক করে থানায় আনা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া খেলার অভিযোগে মামলা দায়ের করে বুধবার বিকেলে পাবনা জেল হাজতে পাঠান হয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত