ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১২:৪৪  
আপডেট :
 ২৩ জুন ২০১৯, ১৪:১৯

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষণ মামলার মূল আসামি মো. ইকবালকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর একটি টিম রোববার ভোর রাতে ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টাঙ্গুয়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক লে. কমান্ডার বিএন এম শোভন খান রোববার সকাল ১১টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবে প্রেস ব্রিফিংয়ে জানান, নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরসভাধীন স্বল্প কমলপুর এলাকার বাসিন্দা সিদ্দিকুর রহমানের পুত্র মো. ইকবাল ভিকটিমকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ঈদের পরদিন বাড়ি থেকে কৌশলে বের করে নেয়। পরে উপজেলার স্বল্প কমলপুর থেকে সাহিতপুর যাওয়ার পথে পাকা রাস্তার পাশে সেচের গভীর নলকূপের টিন সেড ঘরে ৬ দিন আটকে রেখে সে ও তার বন্ধুরা পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণকারীরা গত ১২ জুন গভীর রাতে তাকে অজ্ঞান করে কেন্দুয়া-মদন সড়কের গোগবাজার জামতলা এলাকার ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় কিশোরীটি কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় এবং ঘটনাটি খুলে বলে।

এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে কথিত প্রেমিক মো. ইকবালসহ তার বন্ধুদের বিরুদ্ধে কেন্দুয়া থানায় মামলা দায়ের করে। র‌্যাব পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য ছায়া তদন্ত শুরু করে ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। র‌্যাব মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে মূল আসামি ইকবালের অবস্থান সনাক্ত করার পর রোববার ভোর রাতে বিশেষ অভিযান চালিয়ে গৌরীপুরের টাঙ্গুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার বন্ধুদের নিয়ে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে। এজাহারবূক্ত অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত