ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

জামালপুরে পৃথক ট্রেন দুর্ঘটনায় নিহত ৩

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ২০:০৮

জামালপুরে পৃথক ট্রেন দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহ-দেওয়ানগঞ্জ রেলপথে ট্রেনে কেটে, ধাক্কায় ও ছাদ থেকে পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে। রোববার এ রেলপথের পৃথক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস চন্দ্র পন্ডিত জানিয়েছেন, জামালপুর-ময়মনসিংহ রেলপথের ভুগলী এলাকায় ৩৭২ নং পিলারের কাছে রোববার সকালে ট্রেনে কাটাপড়ে অজ্ঞাত এক যুবক মারা যান। তবে কোন ট্রেনে কাটা পড়েছেন তা জানা যায়নি।

একই রেলপথে রোববার দুপুরে জামালপুর সদরের নরুন্দির হাজিপাড়া রেলক্রসিং অতিক্রমের সময় আন্তঃনগর ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুর রহমান ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত আব্দুর রহমান সদরের নরুন্দি বিলপাড়া গ্রামের ওবুলার ছেলে। তিনি নরুন্দি বাজারে মাছের খাদ্যের ব্যবসা করতেন। বাজার থেকে জাম ও চিনি কিনে বাড়ি ফিরছিলেন।

অন্যদিকে রোববার বিকালে ময়মনসিংহ-দেওয়ানগঞ্জ লাইনের জামালপুরের ঝিনাই ব্রিজে কমিউটার-২ ট্রেনের ছাদ থেকে পড়ে ফুল মাহমুদ (২২) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। নিহত ফুল মাহমুদ মেলান্দহ উপজেলার নাংলার গোবিন্দপুর গ্রামের ফরিদ শেখের ছেলে। ঈদের ছুটি শেষে বাড়ি থেকে কর্মস্থলে ফেরার সময় তিনি মারা যান।

জিআরপি পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে জামালপুর জিআরপি থানায় পৃথক পৃথক ৩টি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি তাপস চন্দ্র পণ্ডিত।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত