ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

আড়ংয়ে ফের ‘পাঞ্জাবি কাণ্ড’, জরিমানা করলেন সেই কর্মকর্তা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ০২:১৮

আড়ংয়ে ফের ‘পাঞ্জাবি কাণ্ড’, জরিমানা

একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে রাজধানীর বাসাবোয় আড়ংয়ের একটি আউটলেটকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নির্দেশে সহকারী পরিচালক আতিয়া সুলতানা এ জরিমানা করেন।

জানা যায়, সম্প্রতি কাওছার আহমেদ নামে এক ক্রেতা আড়ংয়ের বাসাবো আউটলেট থেকে একটি পাঞ্জাবি কেনেন ৮৩৬ টাকায়। একই পাঞ্জাবি পরবর্তীতে কিনতে গেলে দাম রাখা হয় ১ হাজার ২১১ টাকা। এ বিষয়ে কাওছার আহমেদ আড়ংয়ের বিরুদ্ধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে প্রতারণার অভিযোগ করেন।

ভোক্তার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে শুনানিতে বিষয়টি প্রমাণ হয়। এ অপরাধে আড়ংয়ের বাসাবো আউটলেটকে ৫০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

এর আগে, গত ৩ জুন ঈদুল ফিতরের কেনাকাটার মৌসুমে ৭০০ টাকার পাঞ্জাবি ১ হাজার ৩০০ টাকায় বিক্রি করায় আড়ংয়ের উত্তরার আউটলেটকে সাড়ে ৪ লাখ টাকা জরিমানাসহ সেটি বন্ধ করে দেন তিনি। এর কয়েক ঘণ্টা পরই মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে খুলনায় বদলি করা হয়। এ নিয়ে তখন বেশ সমালোচনা ও প্রতিবাদ হয়। পরে প্রধানমন্ত্রীর দৃষ্টিতে এলে বদলির আদেশ বাতিল করে শাহরিয়ারকে স্বপদেই বহাল রাখা হয়।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত