ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ২০:৩০

প্রিন্ট

শেরপুরে বন্যার পানিতে ডুবে তিন শিশু নিহত

শেরপুরে বন্যার পানিতে ডুবে তিন শিশু নিহত
শেরপুর প্রতিনিধি

শেরপুরে বন্যার পানিতে ডুবে তিন শিশু নিহত হয়েছে। এছাড়ও এক শিশু নিখোঁজ রয়েছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া এলাকার খলিলুর রহমানের মেয়ে খুশি আক্তার (৬), চরমুচারিয়া ইউনিয়নের চরবাবনা এলাকার মোফাজ্জল মিয়ার ছেলে শামীম মিয়া (৭)। শামীম তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।

অন্যজন শেরপুর পৌর এলাকার উত্তর গৌরীপুর মহল্লার নায়েব আলীর ছেলে মেহেদী হাসান (১৩)। সে নবম শ্রেণির ছাত্র ছিলো।

এছাড়াও চরপক্ষীমারী ইউনিয়নের নতুন ভাগলগড় গ্রামের সামেদুল ইসলামের ছেলে রুবেল হোসেন (১৩) দুপুরের পর থেকে বন্যার পানিতে ডুবে নিখোঁজ রয়েছে। রুবেল তৃতীয় শ্রেণিতে পড়তো।

স্থানীয় জনপ্রতিনিধিরা এসব মৃত্যু ও নিখোঁজের সত্যতা নিশ্চিত করেছেন।

চরপক্ষীমারী ইউনিয়নের চেয়ারম্যান মো. আকবর হোসেন বলেন, চারিদিকে বন্যার পানি। সেই পানিতে ডুবে দুপুরের দিকে সাতপাকিয়া এলাকায় এক শিশু নিহত ও নতুন ভাগলগড় এলাকায় আরেকজন নিখোঁজ হয়। নিখোঁজ শিশুটিকে উদ্ধারে দমকল বাহিনীর ডুবুরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে গরপাা উত্তর গৌরীপুর মহল্লার মেহেদী তার বন্ধুদের সঙ্গে বাড়ির পেছনে বন্যার পানিতে কলাগাছের তৈরি ভেলায় ঘুরতে যায়। ওই সময় হঠাৎ ভেলাটি উল্টে গেলে সাঁতার না জানায় ডুবে যায় মেহেদী। পরে তার বন্ধুদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মেহেদীকে ভেলার নিচ থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close