ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১০:২৯

প্রিন্ট

নড়াইলে ডেঙ্গুতে আক্রান্ত একজনের মৃত্যু

নড়াইলে ডেঙ্গুতে আক্রান্ত একজনের মৃত্যু
নড়াইল প্রতিনিধি

নড়াইল জেলা শিল্পকলা একাডেমির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম খান লুলুর সহধর্মিনী রুখসানা পারভীন রাণী (৫০) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার গভীর রাতে যশোরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দুই ছেলে এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আসলাম খান ললুর চাচাতো ভাই জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন রুখসানা পারভীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার বিকালে বাদ আছর নড়াইল পুলিশ ফাঁড়ি জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ শেষে নড়াইল পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

জানা গেছে, গত এক সপ্তাহ পূর্বে রুখসানা পারভীন পারিবারিক কাজে ঢাকায় যান। সেখান থেকে বাবার বাড়ি ঝিনাইদহে আসলে জ্বরে আক্রান্ত হন। ঝিনাইদহে একটি প্রাইভেট হাসপাতালের চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা গ্রহন করলেও কোন কাজ হয়নি। অবস্থার অবনতি হলে শুক্রবার দুপুরে তাকে যশোরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর ডেঙ্গু রোগে আক্রান্ত বলে চিকিৎসকরা নিশ্চিত হন। রাত ২টার দিকে ঢাকায় নেওয়ার প্রস্তুতিকালে তার মৃত্যু হয়।

রুখসানা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারন সম্পাদক শরফুল আলম লিটু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ভিপি গাউসুল আযম মাসুম, জেলা ছাত্রলীগের সভাপতি শেখ আশরাফুজ্জামান মুকুল, সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধন।

প্রসঙ্গত, আসলাম খান লুলুর ছোট ভাই নিজাম উদ্দিন খান নিলু জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close