ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৬:১৮

প্রিন্ট

সুনামগঞ্জে গলা ও পেট কাটা যুবকের লাশ উদ্ধার

সুনামগঞ্জে গলা ও পেট কাটা যুবকের লাশ উদ্ধার
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর-অচিন্তপুর সড়কের পাশে অলি আহমদ (৩২) নামের গলা ও পেট কাটা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার লালপুর গ্রামে এই গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যাক্তি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের আসামোড়া গ্রামের গোলাফ মিয়ার ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, লালপুর গ্রামের রাস্তার পাশে সকালে স্থানীয় লোকজন গলা ও পেট কাটা যুবকের লাশটি পরে থাকতে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে যুবকের মরদেহ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুর রহমান, জেলা স্পেশান ব্রাঞ্চ’র ওসি আব্দুল লতিফ তরফদার, জেলা গোয়েন্দা সংস্থার (ডিভি ওসি) কাজি মুক্তাদির হোসেন, গৌরারং ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামু, ওসি অপারেশ মোর্শেদ আলম প্রমুখ।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সহিদুর রহমান জানান, সকালে এলাকাবাসির কাছ থেকে খবর পেয়ে এসে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গলা ও মাথা ও পেট কাটাসহ শরীরের আঘাতের অনেক চিহ্ন রয়েছে। কেউ মেরে পানিতে ফেলে দিয়েছে বলে আপাতত ধারণা করা হচ্ছে। নিহতের পরিচয় পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close