ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ০০:৪২

প্রিন্ট

হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ও মুন্সীগঞ্জের শিমুলিয়া নৌপথের পদ্মা সেতুর ৩০ নম্বর পিলার থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, দুই থেকে তিন দিন আগে হত্যার পর মরদেহটি কেউ পদ্মা নদীতে ভাসিয়ে দেয়। লাশের হাত-পা ও বুকে ওপর রশি দিয়ে বাঁধা ছিলো। শরীরে ছিল একটি হাতাকাটা গেঞ্জি। মরদেহটি ইট বেধে বিছনার চাদরে মোড়ানো ছিল। মরদেহটি অনেক অংশ পঁচে গলে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধায় পদ্মা সেতুর ৩০ নম্বর পিলারের কাছে একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পদ্মা সেতুর ৩০ নম্বর পিলারের কাছে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শিবচর থানা পুলিশ উপপরিদর্শক (এসআই) খলিলুর রহমান বলেন, মরদেহটি ভেসে থাকা অবস্থায় আমরা উদ্ধার করি। মরদেহর হাত পা ও বুকে ওপর রশি দিয়ে বাধা ছিলো। লাশটি কয়েকদিন আগে ফেলে রাখা তাই মরদেহটির অনেক অংশ পচে-গলে নষ্ট হয়ে গেছে। তার মুখমন্ডলও বিকৃত হয়ে গেছে। তার নাম ঠিকান এখনো জানা যায়নি। আমরা তার পরিচয় নিশ্চিত করতে চেষ্টা করছি। তার বয়স আনুমানিক ৪০ হবে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত