ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৮:৫০

প্রিন্ট

কলেজ ছাত্রীকে গণধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

কলেজ ছাত্রীকে গণধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা
বরিশাল প্রতিনিধি

বরিশালের মুলাদী উপজেলায় এক কলেজ ছাত্রীকে (১৬) গণধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে ছাত্রী নিজেই বাদি হয়ে মুলাদী থানায় ৬ বখাটের নাম উল্লেখ করে মামলা করেন।

আসামিরা হলো- উপজেলার দক্ষিন বালিয়াতলী গ্রামের আজিজুল সরদার (১৯), সাগর বেপারী (১৮), সালাউদ্দিন বেপারী (১৮), কাওছার বেপারী (২০), ব্রজমোহন গ্রামের রাজিব সরদার (২৪) ও ফয়সাল সরদার (২১)।

বাদী উপজেলার পূর্ব তয়কা এলাকার বাসিন্দা এবং সফিপুর গ্রামের সৈয়দ বদরুল হোসেন ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

ভুক্তভোগী ছাত্রী জানান, আসামি আজিজুল ও আমি একই কলেজে একই শ্রেণিতে পড়াশুনা করায় আজিজুল তার সহযোগীদের সাথে নিয়ে আমাকে কলেজে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। আমি আজিজুল ও তার সহযোগীদের এড়িয়ে চলার চেষ্টা করি। বিষয়টি বুঝতে পেরে আজিজুল ক্ষুব্ধ হয়। সে আমার বাড়ির মোবাইল নম্বর সংগ্রহ করে একাধিকবার কল করে আমার সঙ্গে কথা বলতে চাইতো। এমনকি আজিজুল তার সহযোগীদের দিয়েও মোবাইল করে ঝামেলা করতো।

সর্বশেষ শনিবার সকালে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বের হলে সফিপুর খেয়াঘাটে আমাকে দেখে আসামিরা এগিয়ে আসে। তারা আমাকে ঘিরে ধরে। তারা আমাকে টেনে পাশ্ববর্তী পরিত্যক্ত একটি বসত ঘরে নিয়ে যায়। এরই একপর্যায়ে আজিজুল আমাকে ধর্ষণের চেষ্টা চালায়। তখন আমার চিৎকার শুনে হুমায়ুন সরদার নামের স্থানীয় দুই ব্যক্তি এগিয়ে এলে আজিজুল ও তার সহযোগীরা সেখান থেকে পালিয়ে যায়।

মুলাদী থানার ওসি জিয়াউল আহসান বাংলাদেশ জার্নালকে জানান, ঘটনার পর থেকেই আসামীরা আত্মগোপনে থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামীদের গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত