ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

২০ টাকার প্রলোভনে শিশুকে ধর্ষণ, ভিডিও ফেসবুকে

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪২

২০ টাকার প্রলোভনে শিশুকে ধর্ষণ, ভিডিও ফেসবুকে

কুমিল্লার মুরাদনগরে ছিদ্দিকুর রহমান (৬৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে চতুর্থ শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে।

গত শুক্রবার ধর্ষণের এই ঘটনা ঘটার পর স্থানীয় মাতবররা ধামাচাপা দেয়ার চেষ্টা করে বলে অভিযোগ উঠেছে। পরে ঘটনাটি জানাজানি হয় ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়ার পর।

জানা যায়, অভিযুক্ত ছিদ্দিকুর রহমান উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার বিকেলে ওই শিশুকে ২০ টাকার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের একটি জঙ্গলে নিয়ে ছিদ্দিকুর রহমান ধর্ষণ করে। ঘটনাটি সে সময় কেউ ভিডিও করে এবং পরবর্তী সময়ে ফেসবুকে দিয়ে দেয়। ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ ওই গ্রামে গিয়ে ধর্ষিতাকে উদ্ধার করে থানায় এনে লিখিত অভিযোগ গ্রহণ করে। পরে ধর্ষিতার মা বাদী হয়ে মামলা করেন।

বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান বলেন, মাতবররা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে থানায় এনে অভিযোগ গ্রহণ করেছি।।

তিনি বলেন, কোনো মাতবর এর সঙ্গে জড়িত থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ধর্ষক ছিদ্দিকুর রহমানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ধর্ষিতার ভাই বলেন, ঘটনার পর মাতবররা আমাদের কিছু টাকা দিতে চেয়েছিলেন। কিন্তু আমরা তা নিইনি। আমরা ধর্ষকের উপযুক্ত শাস্তি দাবি করছি।

বাংলাদেম জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত