ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৬ মিনিট আগে
শিরোনাম

হাজত থেকে পালানো হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৯

হাজত থেকে পালানো হত্যা মামলার আসামি গ্রেপ্তার

পিরোজপুরের সদর থানা হাজত থেকে পালানো সালমান খান (২৪) নামের হত্যা মামলার এক আসামিকে বৃহস্পতিবার বিকালে আটক করেছে থানা পুলিশ। থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল বাংলাদেশ জার্নালকে ওই আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, পলাতক সালমানকে অভিযান চালিয়ে সদর উপজেলার চল্লিশা বাজার থেকে একই দিন বিকাল ৩টার দিকে আটক করা হয়। সে উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের দুলাল খানের ছেলে।

থানা পুলিশের ওসি বাংলাদেশ জার্নালকে জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই আসামি পানি খেতে চায়। তখন দায়িত্বরত সেন্ট্রি তাকে পানি খাওয়াতে হাজতখানার দরজা খোলেন। এসময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দৌড়ে থানা থেকে পালিয়ে যায়। এসময় সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তার পিছনে পুলিশ ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাঁপিয়ে পড়ে গা ঢাকা দেয়। এরপর সেখান থেকে পালিয়ে নিজ এলাকায় যায়। পুলিশ গোপনে তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে।

থানা সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত সালমানকে কলাখালীর যুবলীগ কর্মীর জয় হত্যা মামলার আসামি হিসাবে ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুনিরুজ্জামান গত বুধবার রাতে গ্রেপ্তার করেন। এছাড়া তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ চারটি নিয়মিত মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত