ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৯

প্রিন্ট

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে কোপালেন দেবর

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে কোপালেন দেবর
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

দেবর সুমনের (২৩) কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ভাবি সপ্না (২৮) কে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে আহতকে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুরে ৩নং চরমোহনা ইউনিয়নের সর্দার বাড়িতে শুক্রবার সকালে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরমোহনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সর্দার বাড়ির ওমান প্রবাসী আনোয়ারের স্ত্রী সপ্না বেগম তার এক বয়সী সন্তানকে নিয়ে একা বসবাস করেন শ্বশুর বাড়িতে। গত বৃহস্পতিবার দেবর সুমন গভীর রাতে ভাবির বসত ঘরে জোরপূর্বক প্রবেশ করে সপ্না বেগমকে শ্লীলতাহাণীর চেষ্টা করলে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দেবর পালিয়ে যায়, যাওয়ার পূর্বে প্রাণনাশের হুমকি প্রদান করে। এরই সূত্র ধরে শুক্রবার সকালে সপ্না বেগম পাক-ঘরে রান্না করতে গেলে অতর্কিতভাবে দেবর সুমন ও বাসুর দেলোয়ার তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। গৃহবধূ প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তী একটি বিল্ডিংয়ে আশ্রয় নিলে সে ঘরের দরজা ভেঙ্গেও তারা তাকে এলোপাথাড়ি মারধর করে। স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থা উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করে। তার শরীরে মাথা, পায়ে, হাতে জখমের চিহ্ন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে চিকিৎসাধীন গৃহবধূ সপ্না বেগম নিশ্চিত করেন।

অভিযুক্তদের সুমন হোসেন ও দেলোয়ারের সাথে যোগাযোগ করিলে তারা জখমের বিষয়টি অস্বীকার করেন বলেন, ভাই বিদেশ থাকার সুবাধে ভাবি সপ্না বেগমের সাথে বহিরাগত লোকজনের সাথে অবৈধ সম্পর্ক থাকায় তাকে এ বিষয় নিষেধ করলে সে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিক পাঠান বলেন, ঘটনাটি কেউ আমাকে জানাইনি, খোঁজ খবর নিয়ে প্রশাসনের সহযোগিতা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত