ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৫

প্রিন্ট

পরকীয়া প্রেমিক নাতির গোপনাঙ্গ কাটলো দাদী

পরকীয়া প্রেমিক নাতির গোপনাঙ্গ কাটলো দাদী
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পরকীয়া প্রেমের জেরে নাতির গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে মালয়েশীয়া প্রবাসী সাজ্জাদ হোসেনের স্ত্রীর সখেরভানুর বিরুদ্ধে। সোমবার গভীর রাতে এঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত পরকীয়া প্রেমিক নাতি একই উপজেলার চর পাইকপাড়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মানিক (২২)। আহত মানিক বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার গভীর রাতে দেখা করতে গেলে কৌশলে ব্লেড দিয়ে নাতি মানিকের গোপনাঙ্গ কেটে দেয় পরকীয়া প্রেমিকা দাদী সখেরভানু। আহত মানিক স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিতে গেলে ঘটনাটি মঙ্গলবার জানাজানি হয়।

জানা যায়, গত দেড় বছর আগে মালয়েশিয়াতে যায় আলমডাঙ্গা উপজেলার কালীদাসপুর গ্রামের চক পাইকপাড়ার সাজ্জাদ হোসেন। আর এই সুযোগে একই এলাকার বাড়ির পাশে প্রতিবেশী গোলাম হোসেনের ছেলে নাতি মানিকের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন সাজ্জাদের স্ত্রী সখেরভানু (৩০)।

পারিবারিক সূত্রে জানা যায়, মানিকের পরিবার তার বিয়ে দেয়ার জন্য বিভিন্ন এলাকায় মেয়ে দেখা শুরু হলে পরকীয়া প্রেমিকা দাদী সখেরভানু বিষটি জানতে পেরে সোমবার গভীর রাতে মানিককে ফোন করে তার বাড়িতে ডাকেন। পরে কৌশলে ব্লেড দিয়ে নাতি মানিকের গোপনাঙ্গ কেটে দেয় ওই দাদী। এ ঘটনায় আহত মানিককে চিকিৎসার জন্য আলমডাঙ্গা শেফা ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক মানিককে কুষ্টিয়া হাসপাতালে রেফার করে।

আলমডাঙ্গা শেফা ক্লিনিকের চিকিৎসকরা বলেন, ধারালো ব্লেড দিয়ে কেটে দেয়া হয় ওই যুবকের গোপনাঙ্গ। উন্নত চিকিৎসার জন্য রোগীকে কুষ্টিয়ায় রেফার করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় মানিকের পরিবার আলমডাঙ্গা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছিলো।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত