ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০৮

প্রিন্ট

মিন্নির জামিন বহাল, ৬ জনের বাতিল

মিন্নির জামিন বহাল, ৬ জনের বাতিল
বরগুনা প্রতিনিধি

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেছে আদালত। বুধবার বরগুনার ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে বিচারক পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ও ৬ জনের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। তবে নিহত রিফাতের স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন বহাল রেখেছেন। আগামী ১৩ অক্টোবর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায় বরগুনার পুলিশ মিন্নিকে গত ১৬ জুলাই গ্রেপ্তার দেখায়। যদিও এই হত্যাকাণ্ডের একজন প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবেই মামলায় নাম ছিল তার।

এর আগে, মামলার বাদী নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ গত ১৩ জুলাই এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তার পুত্রবধূ (মিন্নি) এই হত্যাকাণ্ডে জড়িত বলে তিনি সন্দেহ করছেন।

গত ২৬ জুন সকালে বরগুনা জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে তার স্ত্রীর সামনেই কুপিয়ে জখম করে একদল লোক। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঐ ঘটনার একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়লে দেশজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়।

অভিযুক্ত হামলাকারীদের একজন, যিনি এলাকায় ‘নয়ন বন্ড’ নামে পরিচিতি ছিল, পুলিশ তাকে আটক করে। পরে, কথিত ‘বন্দুকযুদ্ধে’ তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত