ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

মেয়ের সামনেই মায়ের করুণ মৃত্যু

মেয়ের সামনেই মায়ের করুণ মৃত্যু

মানিকগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে আরিফা আক্তার (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার তিন বছরের মেয়ে তার সঙ্গে ছিল। মায়ের মৃত্যুতে হতবাক হয়ে যায় শিশু লামিয়া। অসহায় মেয়েটি তখন মৃত মায়ের পাশেই বসেই কাঁদছিলো। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জ শহরের ল’কলেজ এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত আরিফা আক্তার মানিকগঞ্জ সদর উপজেলার বড় সুরুন্ডি গ্রামের হারুন মিয়ার মেয়ে। তার স্বামীর নাম খোকন মিয়া। পেশায় তিনি একজন বাসচালক।

জানা যায়, এক নিকটাত্মীয়ের বিয়ের দাওয়াত খেয়ে একমাত্র মেয়েকে নিয়ে অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন আরিফা। তিনি মেয়ে লামিয়ার সঙ্গে গল্প করছিলেন। এসময় অসাবধানতাবশত অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ হয়ে মারা যান আরিফা। এ ঘটনা দেখে রিকশাচালক তাদের রেখেই পালিয়ে যায়। তখন অসহায় মেয়েটি মায়ের মরদেহের পাশেই বসে কাঁদতে থাকে।

পরে স্থানীয়রা নিহত আরিফা ও তার মেয়েকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। শিশুটির কাছে ঠিকানা জেনে পরিবারের সদস্যদের হাতে তাকে তুলে দেয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক মো. শহিদুর আজম বলেন, আরিফাকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ হয়ে মারা যান তিনি। তার গলায় কাটা দাগ রয়েছে।

মানিকগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার হারেজ আলী বলেন, এ ঘটনার পর অটোরিকশা চালক পালিয়ে গেছেন। তাকে এখনও আটক করা সম্ভব হয়নি। তবে অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত