ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

জাম্বুরার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৩৪

জাম্বুরার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা
ফাইল ছবি

পাবনার ভাঙ্গুড়ায় ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নাইম হোসেন (১৫) নামে এক কিশোরকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার খানমরিচ ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কিশোর একই গ্রামের মোকলেছুর রহমানের ছেলে। ভুক্তভোগী ঐ শিশুটিকে সোমবার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নির্যাতিতা শিশুটির পিতা জানান, রোববার সন্ধ্যার সময় তার বাড়ির সামনে একই বয়সী কয়েকজনের সাথে খেলাধুলা করছিল শিশুটি। এমন সময় ঐ পথ দিয়ে নাইম যাওয়ার ঐ শিশুটিকে জাম্বুরা খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ির অদূরের ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। পরে ওই শিশুর চিৎকারে স্থানীয়রা এসে নাইমকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। এরপর খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে অভিযুক্ত কিশোরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় রোববার রাতেই ভুক্তভোগী শিশুটির পিতা বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার পাবনা ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আর অভিযুক্ত নাইমকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত