ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পাওনা টাকার জন্য পূজা মণ্ডপে হামলা, আটক এক

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১২:২৩

পাওনা টাকার জন্য পূজা মণ্ডপে হামলা, আটক এক

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পাওনা টাকার দ্বন্দ্বের জেরে পূজামণ্ডপে হামলা করেছে এক দল দুর্বৃত্ত। ওই উপজেলার ভাদাই ইউনিয়নের ভাদাই কিসামত বড়াইবাড়ী রাধাবল্লভ দুর্গা মন্দিরে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় স্থানীয়রা পচা মিয়া (২৩) নামের এক হামলাকারী যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পচা মিয়া উপজেলার আদর্শপাড়া গ্রামের শমসের আলীর ছেলে বলে জানা গেছে।

মন্দিরে প্রতিমা তৈরি ও রং করার কাজ প্রায় শেষ পর্যায়ে। মঙ্গলবার রাত ১০টার দিকে পচা মিয়া ও তার লোকজন বড়াইবাড়ী এলাকায় আসেন। পূজা মন্দির কমিটির সভাপতি রামমোহন রায়ের কাছে ৭ হাজার টাকা পেতেন। এনিয়ে রামমোহনের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা মন্দিরে হামলা করেন। এসময় গণেশের মাথা ও বাঘের পা ভেঙ্গে যায়। পরে এলাকাবাসী ধাওয়া দিয়ে পচাকে আটকের পর গণধোলাই দেন। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

রাধাবল্লভ দুর্গামন্দির কমিটির সভাপতি রামমোহন রায়ের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

আদিতমারী থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তে জানা যায় টাকা লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। রাতে মামলার পর পচাকে গ্রেপ্তার করা হয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত