ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ২১:২২

প্রিন্ট

হাসপাতালের বাথরুমে আপত্তিকর অবস্থায় আটক যুবক-যুবতী

হাসপাতালের বাথরুমে আপত্তিকর অবস্থায় আটক যুবক-যুবতী
যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওটি রুমের বাথরুমে আপত্তিকর অবস্থায় যুবক-যুবতীকে আটক করা হয়েছে। সোমবার হাসপাতালের ফ্যামিলি প্লানিংয়ের ওটি রুমের বাথরুমে তাদের আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার আলম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তপক্ষ তাদের আটক করে আমাদের হেফাজতে দিয়েছেন। ওসির সঙ্গে পরামর্শ করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আটক শহিদ পিয়াস ওরফে রনি আজম উপজেলার আজমতপুর গ্রামের কুব্বত আলীর ছেলে। আর সালমা খাতুন স্বামী পরিত্যক্তা। চৌগাছা শহরে বাসাভাড়া করে থাকেন তিনি।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাসুদ রানা বলেন, সোমবার হাসপাতালে ফ্যামিলি প্লানিংয়ের ওটি শেষে স্টাফরা সেখান থেকে চলে যায়। পরে দুপুর ২টার দিকে কর্মচারীরা ওটি সামগ্রী গোছাচ্ছিলেন। এ সময় চিকিৎসকদের জন্য নির্ধারিত টয়লেটের মধ্যে শহিদ পিয়াস রনি এবং সালমা খাতুন নামে ওই দুই যুবক-যুবতীকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে তাদের আটক করে অফিসে নিয়ে আসা হয়।

তিনি বলেন, হাসপাতালে রোগী ও স্বজনদের চাপ এমনিতেই বেশি। এর কোনো এক সময়ে হয়তো তারা বাথরুমে গিয়ে আপত্তিকর অবস্থায় মিলিত হন। এ অবস্থায় আটকের পর জনরোষের শিকার হতে পারে ভেবে তাদের পুলিশে সোপর্দ করেছি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও জানানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত