ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০৯:২৭

প্রিন্ট

পুত্র সন্তানের নাম ‘আবরার ফাহাদ’ রাখলেন র‍্যাব কর্মকর্তা

পুত্র সন্তানের নাম ‘আবরার ফাহাদ’ রাখলেন র‍্যাব কর্মকর্তা
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় দেশজুড়ে চলছে প্রতিবাদ। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজধানীসহ সারাদেশে চলছে শিক্ষার্থীদের আন্দোলন।

এই ঘটনার মধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর কনস্টেবল শামীম হাসানের প্রথম পুত্র সন্তান জন্ম নেয়। বুধবার দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর একটি হাসপাতালে জন্ম নেয় তার প্রথম সন্তান। তিনি তার পুত্র সন্তানের নাম রেখেছেন আবরার ফাহাদ। যে নামটি এখন সারাদেশের মানুষের মুখে মুখে।

শামীম হাসান খুলনা মেট্রপলিটন পুলিশের (কেএমপি) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি র‌্যাবে কর্মরত আছেন।

পুত্র সন্তান জন্ম নেয়ার পর কনস্টেবল শামীম ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ মেহেরবানিতে আজ (বুধবার) আমি পুত্র সন্তানের বাবা হলাম। মাশাআল্লাহ আমার সন্তানের নাম রেখেছি, এই মুহুর্তে সবার প্রিয় দেশের প্রথম ভাবনা শহীদ এর নামের প্রতি সম্মান রেখে ‘আবরার ফাহাদ।’

ইনশাআল্লাহ আমার সন্তানকে বর্তমান প্রচলিত পশ্চিমা উচ্চ ডিগ্রী এবং জঙ্গিবাদী ধর্মীয় মোল্লাদের থেকে দুরে রাখিয়া একজন দানশীল, গরীব দু:খী মানুষের সেবক হিসাবে সমাজের বুকে প্রতিষ্ঠিত করব।সবাই দোয়া করবেন মহান আল্লাহ যেন আমার নেক আশা কবুল করেন।

প্রসঙ্গত, গত রোববার রাতে বুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়। আর এ ঘটনায় পুরো দেশ বিক্ষোভে উত্তাল। বিভিন্নভাবে মানুষ ক্ষোভ প্রকাশ করছেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত