ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ১৯:৫২

প্রিন্ট

চার শিশুকে হাত-বা বেঁধে ধর্ষণের চেষ্টা

চার শিশুকে হাত-বা বেঁধে ধর্ষণের চেষ্টা
ধামরাই (ঢাকা) সংবাদদাতা

ঢাকার ধামরাইয়ের পৌর এলাকায় ৪/৫ বছরের চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অন্যতম অভিযুক্ত আফছার উদ্দিনকে (৫৫) আটক করেছে পুলিশ। বাকিদের আটকের চেষ্টা চলছে।

শনিবার বেলা ১১ টার দিকে ধামরাই পৌর-সভার আমবাগান মহল্লার আফছার উদ্দিনের তিন তলা বাড়িতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ অভিযান চালিয়ে আমতলা মহল্লার একটি পরিতাক্ত বাড়ি থেকে আফছার উদ্দিনকে রোববারবেলা ২টার দিকে আটক করে। আফছার ধামরাই পৌর-শহরের আমবাগান মহল্লার ওফাজুদ্দিনের ছেলে। তবে বাকিদের নাম ঠিকানা জানে না শিশুরা।

এই ব্যাপারে ভুক্তভোগী শিশুরা জানায়, তারা চারজন মিলে খেলা করছিলো। এ সময় আফছার উদ্দিনসহ আরও ২/৩ জন তাদেরকে চকলেটের লোভ দেখিয়ে আফছার উদ্দিনের বাড়ির তিন তলায় নিয়ে হাত-পাঁ বেধে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুরা চিৎকার করলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে।

এ ব্যাপারে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী এক শিশুর অভিভাবক।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার উপ-পরিদর্শক মাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে আফছার উদ্দিনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর পরিবার একটি মামলা করেছে। অন্য আসামিদের ধরার চেষ্টা চলছে।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, ঘটনা নিশ্চিত হয়ে পুলিশ পাঠিয়ে আসামি আফছার উদ্দিনকে আটক করা হয়েছে । তার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত