ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রামগঞ্জে বিধবার পরিবার গৃহবন্দী

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১৯:১৯

রামগঞ্জে বিধবার পরিবার গৃহবন্দী

রামগঞ্জ পৌর এলাকার কমরদিয়া গ্রামে প্রতিপক্ষরা বিধবার সন্তানকে পিটিয়ে আহত করে পরিবারকে ১৭ দিন ধরে কাঁটাতারের ব্যারিকেড দিয়ে গৃহবন্ধী করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বিধবার সন্তান আরমান থানায় অভিযোগ করেছেন।

সূত্র জানায়, কমরদিয়া গ্রামের মৃত মোবারক মেম্বারের স্ত্রী শামসুন নাহারের সম্পত্তি দীর্ঘ কয়েক বছর ধরে একইবাড়ির মৃত সিরাজ মিয়ার সন্তান তাফাজ্জল ও বিল্লাল গং দখলের চেষ্টা চালায়। বিধবাকে উচ্ছেদ করতে লক্ষ্মীপুর আদালত ও রামগঞ্জ থানায় কয়েকটি সাজানো অভিযোগ, কয়েক বার মারধর, সন্ত্রাসী হামলাসহ নানা ভয়ভীতি দেখানোর পাশাপাশি বসতঘরের সামনে ব্যারিকেড সৃষ্টি করে।

বিধবা শামসুন নাহার বলেন,২৫ বছর আগে স্বামী মোবারক মেম্বার মারা যাওয়ার পর থেকেই তাফাজ্জল ও বিল্লাল গং অমানুষকি নির্যাতন করে আসছে। স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশের দ্বারস্থ হয়েও কোনো প্রতিকার পাচ্ছি না।

এদিকে অভিযুক্ত তাফাজ্জল বলেন, মোবারক মেম্বার মারা যাওয়ার পরে তার স্ত্রী-সন্তানদের আমি দেখাশুনা করি। তারা কৃতজ্ঞতা স্বীকার না করে বাড়ির সামনে সুপারি পাতার ঝাড় দিয়ে পরিবেশ নষ্ট করছে।

স্থানীয় পৌর কাউন্সিলর ইব্রাহিম মজুমদার বলেন, বিধবার সন্তানকে মারধর ও নির্যাতন করায় প্রতিপক্ষ বিল্লালকে কয়েকবার আমি পুলিশে সোর্পদ করেছি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত