ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

এবার চাঁপাইনবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১৯:২৬  
আপডেট :
 ২৬ অক্টোবর ২০১৯, ১৯:৩৮

এবার চাঁপাইনবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে তার চাচা ও চাচাত ভাইয়েরা। নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর বিশ্বাসপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুর রাজ্জাক (২৪)। তিনি এবার রাজশাহী কলেজে থেকে মাস্টার্স পরীক্ষা শেষ করে বিএসএস পরীক্ষার জন্য প্রস্ততি নিচ্ছিলেন।

জানা যায়, শুক্রবার ওই যুবককে মারধর করা হলেও শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে শিবগঞ্জ থানায় ৭ জনের নামে মামলা করলে ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। আটকৃতরা হলো- একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে সুজন (৩৭) ও পলাশের স্ত্রী ডালিয়া বেগম (৩০)।

নিহত বড় ভাই রিপন বাংলাদেশ জার্নালকে জানান, শুক্রবার সকালে বাড়ির সামনে রাস্তার উপরে বৃষ্টির পানি জমে থাকলে তা নিষ্কাশন করতে যায় আব্দুর রাজ্জাক ও তার পিতা আব্দুস সালাম। কিন্তু মফিজ উদ্দিনের বাড়ির সামনে দিয়ে পানি নিষ্কাশন করতে বাধা দেয় মফিজ উদ্দিনের ছেলে ও ছেলের বউ। একপর্যায়ে কথায় কাটাকাটি হলে মফিজ উদ্দিনের ছেলে বকুল, মামুন, পলাশ, সুজনসহ তাদের স্ত্রীরা লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে আ. রাজ্জাক ও তার পিতাকে।

পরে স্থানীয়দের সহায়তায় তার পরিবার আব্দুর রাজ্জাক উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ওইদিনই রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৫টা ৪০ মিনিটি আব্দুল রাজ্জাকের মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ জার্নালকে জানান, নিহতের বাবা ৭ জনের নামে হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত