ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৪:৩৭

প্রিন্ট

সড়ক পরিবহন আইন

চাঁপাইনবাবগঞ্জে সচেতনতামূলক মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জে সচেতনতামূলক মতবিনিময় সভা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ট্রাফিক আইন জানুন, ট্রাফিক আইন মেনে চলুন - এ শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে সড়ক পরিবহন আইন ২০১৮ বিষয়ক সচেতনতামূলক মতবিনিময় সভা করেন জেলা পুলিশ।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা পুলিশের আয়োজনে পরিবহন মালিক, চালক, হেলপার, কন্ডাক্টর এবং শ্রমিকদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।

এ সময় পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। শৃঙ্খলা ফিরিয়ে আনতে পরিবহন মালিক, চালক, হেলপার, কন্ডাক্টর এবং শ্রমিকসহ সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বলেন, সড়কে বৈধ গাড়ি ও লাইসেন্স নিয়ে গাড়ি চালালে কোন ট্রাফিক পুলিশ অন্যায়ভাবে হয়রানি করবে না। আর অন্যায়ভাবে ট্রাফিক পুলিশ বা কোন পুলিশ সদস্য হয়রানি করলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এই সড়কে আইনের জরিমানার পরিমাণ অনেক বেশি। তাই আপনারা সড়কে মোটরসাইকেল ও বড় যানবহন সর্তকভাবে চালাবেন। তাতে কোন সমস্য হবার কথা নয়।

সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি এ কে এম লুৎফর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজল-ই-খুদা, পৌর কাউন্সিলর নুরুল ইসলাম মিনহাজা, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ইয়াহিহা বিশ্বাসসহ পরিবহন মালিক, চালক ও সাধারণ মানুষরাও।

পরে মতবিনিময়সভা শেষে সড়ক পরিবহন আইন ২০১৮ জানার জন্য সকলের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত