ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

ছেলে জেলে, পুত্রবধূকে হুমকি শ্বশুরের

ছেলে জেলে, পুত্রবধূকে হুমকি শ্বশুরের

ছেলেকে জেলে পাঠিয়ে পুত্রবধূকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে বরগুনা-২ আসনের সাবেক এমপি গোলাম সারওয়ার হিরুর বিরুদ্ধে। তার বড় ছেলের বউ তার বিরুদ্ধে এ অভিযোগ তুলেছেন।

হিরু তার বড় ছেলের স্ত্রী বেবীকে হুমকি দেয়ার একটি অডিও কলরেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার সকাল থেকে ভাইরাল হয়েছে।

সেখানে রানার স্ত্রী বেবী শ্বশুর হিরুকে বাড়িতে আসার জন্য বললে হিরু উত্তেজিত হয়ে আকস্মিক বকাঝকা শুরু করে অসৌজন্যমূলক আচরণ করতে শুনা যায়। এক পর্যায়ে হিরু পুত্রবধূকে তার বাবার বাড়ি ময়মনসিংহে চলে যেতে বলে অশ্লীল মন্তব্য করে ছেলের সাথে জেলে চালান দেয়ার হুমকি দেন। এদিকে ভাইরাল হওয়া ওই অডিও শুনে স্থানীয় লোকজন মিশ্র প্রতিক্রিয়া শুরু করেছে। তারা বলছেন মিথ্যা মামলা দিয়ে নিজের ছেলেকে জেলহাজতে পাঠিয়েছে। এখন আবার ছেলের বৌকেও জেলহাজতের হুমকি দিচ্ছে।

এদিকে গোলাম সারওয়ার হিরু বিষয়টি অস্বীকার করে বলেন, অডিও কল রেকর্ডটি আমার না। আমি তাকে কখনো দেখিওনি কখনো কথাও হয়নি। তবে আমার সাথে রানার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় মামলা রয়েছে।

অপরদিকে রানার স্ত্রী বেবী জানান, আমি শঙ্কার মধ্যে আছি। শ্বশুরের পক্ষ থেকে আমাকে নানাভাবে হুমকি ধামকির দেওয়া হচ্ছে। পাথরঘাটায় আমার কোনো আত্মীয়স্বজন নেই। আমার স্বামীকে জেলহাজতে পাঠিয়ে আমাকেও হুমকি দিচ্ছে।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, হুমকির বিষয়ে বেবী থানায় এসে মৌখিক অভিযোগ দিলে তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত