ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শ্বশুরবাড়ি বেড়াতে এসে স্কুলছাত্রীকে ধর্ষণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৬:৫৮

শ্বশুরবাড়ি বেড়াতে এসে স্কুলছাত্রীকে ধর্ষণ

শুরবাড়ি বেড়াতে এসে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে হাবিবুর রহমান হাবিব (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জের সাটুরিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে।

অভিযুক্ত হাবিবুর রহমানের বাড়ি পাশ্ববর্তী ধামরাই উপজেলার পশ্চিম নান্দেশ্বরী গ্রামে। তার বাবার নাম সোরহাব হোসেন। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

ভিকটিমের মা জানান, সাটুরিয়া বাজার এলাকায় এরশাদ আলী চৌধুরীর বাসায় তারা ভাড়া থাকেন। শনিবার সন্ধ্যায় বাসায় মেয়েকে একা রেখে একটি কাজে তিনি বাজারে যান। সেই সুযোগে শ্বশুরবাড়ি বেড়াতে আসা বাড়ি মালিকের মেয়ের জামাই হাবিবুর রহমান তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় হাবিবের শ্বাশুড়ি (বাড়ি মালিকের স্ত্রী) বিষয়টি দেখতে পেয়ে তাকে হাতে নাতে ধরে ফেলে। পরে কৌশলে পালিয়ে যায় সে (হাবিব)।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিয়ার রহমান মিঞা জানান, এ ঘটনায় শনিবার মধ্যরাতে ধর্ষিতার মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। রোববার দুপুরে জেলা সদর হাসপাতালে স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত