ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

যুবকের পুরুষাঙ্গ কেটে হত্যা করল প্রেমিকা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ২০:১৬

যুবকের পুরুষাঙ্গ কেটে হত্যা করল প্রেমিকা

কিশোরগঞ্জের ভৈরবে পরকীয়ার জেরে প্রাণ গেল ৩ সন্তানের জনকের। নিহতের নাম জামাল মিয়া। তিনি উপজেলার শ্রীনগর ইউনিয়নের বাউসমারা গ্রামের বাসিন্দা ছিলেন। উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর গ্রামের আলুকান্দার একটি নির্জন বাগান থেকে পুরুষাঙ্গ কাটা নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। পেশায় সে ভৈরব বাজারে শ্রমিক হিসাবে কাজ করত।

নিহতের বড় ভাই আবুল হোসেন জানান, ভৈরব শহরের কমলপুর গাছতলা ঘাট এলাকার একটি মেয়ের সাথে মুঠোফোনে প্রায়ই জামালের কথা হতো। গত শনিবার রাতে ফোনে মেয়েটির ডাকে সাড়া দিয়ে নিহত জামাল শহরে দেখা করতে আসে। এরপর থেকে তার আর খোঁজ মিলছে না। পরদিন রোববার বিকেলে একই পুলিশ লাশ উদ্ধার করার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার ভাইয়ের রক্তমাখা ছবি দেখে নিশ্চিত হই।

নিহতের স্ত্রী বিলকিস বেগম জানান, গত শনিবার সন্ধ্যায় খেতে বসলে একটি ফোন আসে তার মোবাইলে। মোবাইল রিসিভ করা পর সে না খেয়েই ঘর থেকে বেরিয়ে যায়। তবে রাত ১২টার ভেতরেই ফিরে আসবে বলে আমাকে বলে। রাত ১২টার পর আমি আমার স্বামীর মোবাইলে ফোন করলে বার বার ফোন কেটে দেয়। রাতে বাড়ি না ফেরায় সকালে আমি আত্মীয়-স্বজন নিয়ে খোঁজাখুঁজি করে সন্ধান পায়নি। বিকেলে ফেসবুকে লাশের ছবি দেখে লোকজন আমাকে জানালে থানায় এসে আমার স্বামীর লাশ বলে নিশ্চিত হই। এ ঘটনায় আজ সোমবার ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করি। যে আমার স্বামীকে হত্যা করেছে, আমি তার শাস্তি চাই।

পুরুষাঙ্গ কাটা নিহতের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল আলম খান বলেন, এই ঘটনায় নিহতের স্ত্রী মোসাম্মৎ বিলকিস বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। তথ্য-প্রযুক্তির মাধ্যমে জড়িত আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • পঠিত