ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

নারীর শ্লীলতাহানি ও হত্যার হুমকির অভিযোগ

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৬:০৫

নারীর শ্লীলতাহানি ও হত্যার হুমকির অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক নারীর শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পীড়পাড়াগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

গতকাল সোমবার সকাল ৬টার দিকে বাতেন মোল্লার ঘরে প্রবেশ করে সলিম মোল্লা তার স্ত্রী মাহফুজা বেগমকে জোরপূর্বক শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ ঘটনায় মাহফুজা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মাহফুজা বেগম ও অভিযোগ থেকে জানা যায়, ঘরে ঢুকে সলিম মোল্লা তার শ্লীলতাহানির চেষ্টা চালায়। এক পর্যায়ে মাহফুজার চিৎকারে তার বড় জা ও আশেপাশের লোকজন এগিয়ে আসলে সলিম মোল্লা পালিয়ে যায়। এখন সলিম মোল্লা ও তার সাঙ্গপাঙ্গরা বাদীকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। ঘটনা কাউকে জানালে বাদীকে হত্যা করা হবে বলে হুমকি দিচ্ছে।

উল্লেখ্য জমিজমা সংক্রান্ত মামলায় বাদীর স্বামী বাতেন মোল্লা বর্তমানে জেলে রয়েছেন। রূপগঞ্জ থানার এসআই সফিউল জানায়, ১১ নভেম্বর ভোর ৬ টায় বাদীর শ্বশুর আব্দুল খায়ের মোল্লা বাড়ির প্রধান ফটক খুলে ফজরের নামাজের উদ্দ্যেশে চলে যান। আর এ সুযোগে দীর্ঘ দিন ধরে অপেক্ষায় থাকা সলিম মোল্লা বাড়িতে প্রবেশ করে বাদীর শ্লীলতাহানির চেষ্টা চালায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পঠিত