ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

সিএনজি-পিকআপের মুখোমখি সংঘর্ষে নিহত ১

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৯, ১১:১৪  
আপডেট :
 ১৫ নভেম্বর ২০১৯, ১২:৫৩

সিএনজি-পিকআপের মুখোমখি সংঘর্ষে নিহত ১
ফাইল ফটো

সুনামগঞ্জের সিলেট-সুনামগঞ্জ সড়কে দুর্ঘটনায় আমীর হোসেন (৩০) নামের এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। নিহত আমীর হোসেন ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের শেওলাপাড়া গ্রামের মৃত শামসুল হোসেনের পুত্র। এসময় অটোরিকশায় থাকা একই ইউনিয়নের ভূইগাঁও গ্রামের যাত্রী রুকন মিয়া (২৮) ও সব্বুর মিয়া (২৬) আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টায় সড়কের ধারণ গ্রামের ইউপি সদস্য আবদুর রহমানের বাড়ি সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

এদিকে সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ধারণ বাজার শাখার সাধারণ সম্পাদক মোশাহিদ আলীসহ নেতৃবৃন্দের অভিযোগ ঘটনাস্থলে সড়কের কাজের জন্য ঠিকাদার কর্তৃক সড়কের রোলার রাখার এ দুর্ঘটনা ঘটেছে।

জানা যায়, সিএনজি অটোরিকশা যোগে ধারণ বাজার থেকে দু'জন যাত্রী নিয়ে বুকার ভাঙ্গা হয়ে বাড়ি যাচ্ছিলেন আমীর হোসেন। গাড়িটি ধারণ গ্রাম এলাকা অতিক্রম করে মেম্বার আবদুর রহমানের বাড়ি সংলগ্ন এলাকায় আসা মাত্র বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি অজ্ঞাত পিকআপ তার গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এসময় যাত্রীবাহী সিএনজি অটোরিকশা সড়কে উল্টে গেলে পিকআপটি নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে ঘাতক চালক।

খবর পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এসে সিএনজির চালক আমীর হোসেনসহ আহত দুই যাত্রীকে উদ্ধার করে রাতেই সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দু'যাত্রীতে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর সড়কে জয়কলস হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত