ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

রায়পুরে প্রতিপক্ষের হামলায় দম্পতি আহত, বাড়ি ভাংচুর

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১৬:৫১

রায়পুরে প্রতিপক্ষের হামলায় দম্পতি আহত, বাড়ি ভাংচুর

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক দম্পতি আহত হয়েছেন। এরা হলেন, শাহ আলম ও তার স্ত্রী হালিমা আক্তার। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

রায়পুর উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের হায়দারগঞ্জে বাজারের ৫নং ওয়ার্ড সর্দার বাড়িতে সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

হায়দারগঞ্জ ফাঁড়ি পুলিশ ও স্থানীয়রা জানায়, একই এলাকার সর্দার বাড়ির আবদুল আলী মিয়ার ছেলে শাহআলম (৪৭) ও আলী মিয়ার ছেলে হুমায়ুন ও তারেক গংদের সাথে একটি গাছ নিয়ে বিরোধ চলে আসছে। দু’পক্ষই গাছটি তাদের বলে দাবি করে বিরোধে জড়িয়ে পড়ছে। সোমবার সকালে শাহ আলমের ছেলে মামুন মিয়া গাছটির মালিকানা দাবি করে হায়দারগঞ্জে ফাঁড়ির পুলিশের কাছে লিখিত অভিযোগ করলে পুলিশের উপ-পরিদর্শক জয়নাল আবদিন ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে সোমবার বিকেলে থানায় হাজির হওয়ার নির্দেশ দেয়।

খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের হুমায়ুন ও তারেক শাহ আলম ও তার স্ত্রীর ওপর হামলা চালায়। তাদেরকে পিটিয়ে আহত এবং ঘরের দরজা জানালা ভাংচুর করে। ভয়ভীতি ও হত্যার হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্য উত্তেজনা বিরাজ করছে।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করে হুমায়ুন ও তারেক জানায়, শাহ আলমরা আমাদের গাছটি জোর করে কেটে নিতে চাইলে আমরা বাধা দিই। তারা আমাদের নামে মিথ্যা অভিযোগ করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত