ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামীর চ্যালেঞ্জ: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৯, ২০:৪৮

জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামীর চ্যালেঞ্জ: নাসিম

ষড়যন্ত্রকারীদের রুখে দেবার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। উন্নয়ন ও শান্তির জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এখন জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামী দিনের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই।

মঙ্গলবার বিকেলে তার নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এর আগে পানি উন্নয়ন বিভাগের কাজিপুরে যমুনাপাড়ের ৪শ ৬৫ কোটি টাকার চলমান উন্নয়ন প্রকল্পের শুভগাছা, সিংড়াবাড়ি ও মেঘাই এলাকায় কাজ পরিদর্শন করেন নাসিম। এ সময় কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও পানি উন্নয়ন বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় শওকত হোসেন সরকারের সভাপতিত্বে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াত শাসনামলের জঙ্গি উত্থানের এই দেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কঠোর শাসন ও মনোভাবের কারণে দেশ জঙ্গিমুক্ত হয়েছে। লোড শেডিংয়ের বাংলাদেশ আলোকিত হয়েছে। উন্নয়নের জোয়ারে শহর এবং গ্রাম একাকার হয়েছে।

প্রধানমন্ত্রীর এই উন্নয়নের খবর ঘরে ঘরে পৌছে দিয়ে জনগণকে ঐক্যবদ্ধ করার আাহবান জানান দলের সিনিয়র এই নেতা।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত