ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ভাতিজিকে অন্তঃসত্ত্বা করা সেই চাচা ধরা

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৭ মার্চ ২০২০, ০৯:১২

ভাতিজিকে অন্তঃসত্ত্বা করা সেই চাচা ধরা

কুমিল্লার দাউদকান্দিতে আপন ভাতিজির সর্বনাশের অভিযোগে জজ মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নির্যাতিত কিশোরীর বড় ভাই রোববার থানায় আভিযোগ করলে পুলিশ তাকে আটক করে। ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সূত্র জানায়, অভিযুক্ত জজ মিয়া উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। ভিকটিম কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী। পিতা-মাতাহীন কিশোরী দাদীর সাথে বাড়িতে থাকতো।

বড় দুই ভাই কাজের জন্য ঢাকায় থাকেন। চলতি মাসের প্রথম সপ্তাহে বড় ভাই সাইফুল বাড়িতে এসে বোনকে কান্নাকাটি করতে দেখেন। কি হয়েছে জানতে চাইলে ভাইয়ের কাছে নির্যাতনের ঘটনা খুলে বলে কিশোরী।

স্বজনরা জানান, আনুমানিক পাঁচ মাস আগে লালসার শিকার হয় কিশোরী। চাচা জজ মিয়া তাকে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক নির্যাতন করেন। ঘটনা কাউকে জানালে মেরে ফেলা হবে এমন হুমকিতে এরপর কয়েক দফা ওই কিশোরীর উপর হামলে পড়ে চাচা। একটা সময় কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তখন জজ মিয়া ও তার স্ত্রী ফাতেমা বেগম ৭ মার্চ কৌশলে কিশোরীর গর্ভপাত ঘটায়। পরে কিশোরীকে চাঁদপুর জেলার মতলব উপজেলার নারায়নপুর টাওয়ার মেডিকেলে চিকিৎসা দেয়া হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চি করে দাউদকান্দি মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নির্যাতনের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • পঠিত