ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

এক নারীর কান ছিড়ে নিলো আরেক নারী!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:৪২

এক নারীর কান ছিড়ে নিলো আরেক নারী!

নাটোরের বাগাতিপাড়ায় হাঁস চরানোর দ্বন্দ্বের জেরে স্বপা খাতুন (২৫) নামের এক নারীর কান ছিড়ে দিয়েছে শরিফা বেগম নামের অপর এক নারী। বুধবার উপজেলার জামনগর ইউনিয়নের ভিতরভাগ গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্বপা খাতুনকে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বপা খাতুন জানান, বুধবার সকালে বাড়ি থেকে তিনি শরিফা বেগমের আঙ্গিনা সংলগ্ন রাস্তা দিয়ে ফসলের মাঠে যাচ্ছিলেন। প্রায় একমাস আগে বাড়ির পাশের পুকুরে হাঁস চরানোকে কেন্দ্র করে শরিফা বেগম তার সঙ্গে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে শরিফা তাকে মারধোর শুরু করে এবং তার দুল ধরে টান দিয়ে ডান কান ছিঁড়ে নেন। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় স্বপ্নাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এদিকে অভিযুক্ত শরিফা বেগম জানান, মাস খানেক পূর্বে শরিফাদের পুকুরে হাঁস চরানোর কারণে স্বপ্নাদের জমির পাড় ভেঙ্গে যাওয়ার অভিযোগে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরপর প্রায়ই তার পরিবার নিয়ে স্বপ্না খারাপ মন্তব্য করতো।

তিনি জানান, বুধবার স্বপ্না তাদের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় এসব নিয় বাকবিতন্ডা শুরু হলে এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। তবে তিনি কান ছিড়ে দেননি এমন মন্তব্য করে বলেন, ‘হাতাহাতির সময় কান কেটে যেতে পারে।’

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, ‘এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযাগ পাওয়া যায়নি, পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত