ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

চিকিৎসককে ধর্ষণের হুমকি ছাত্রলীগ নেতার

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ১২ মে ২০১৯, ১০:৪২  
আপডেট :
 ১২ মে ২০১৯, ১০:৪৮

চিকিৎসককে ধর্ষণের হুমকি ছাত্রলীগ নেতার

সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসককে ধর্ষণের হুমকি ও লাঞ্ছিত করার অভিযোগে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় উইমেন্স মেডিকেল কলেজ কর্তৃপক্ষ কোতোয়ালি থানায় এ জিডি করেন।

জানা যায়, ছাত্রলীগ নেতার হুমকি ও হয়রানির প্রতিবাদে এর আগে শনিবার দুপুরে কর্মবিরতি পালন করেন সিলেটের সবগুলো মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা।

এ সময় চিকিৎসকদের কর্মস্থল নিরাপদ রাখার দাবি জানান তারা। অন্যথায় তারা লাগাতার কর্মবিরতিসহ কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।

ইন্টার্ন চিকিৎসকরা বলেন, নারী ইন্টার্ন চিকিৎসককে হুমকি প্রদানকারী কথিত ছাত্রলীগ নেতাকে অবিলম্বে গ্রেপ্তার করে তার শাস্তি নিশ্চিত করতে হবে।

দুপুর ২টায় কর্মবিরতি চলাকালে উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা প্রধান ফটকের সামনে বিভিন্ন স্লোগান সংবলিত ফেস্টুন নিয়ে অবস্থান নেন। এ সময় তারা চিকিৎসকদের জন্য নিরাপদ কর্মস্থল ও ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

থানায় সাধারণ ডায়েরি বিষয়টি নিশ্চিত করে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের রেজিস্ট্রার ইশফাক জামান বলেন, উইমেন্স মেডিকেল কলেজ কর্তৃপক্ষ থানায় জিডি করেছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, ঘটনার তদন্ত করে সত্যতা পেলে জিডি মামলা হিসেবে গৃহীত হবে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত