ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

প্রথমে জঙ্গলে পরে গোয়ালঘরে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ

  নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশ : ১১ জুন ২০১৯, ০৮:৪১  
আপডেট :
 ১১ জুন ২০১৯, ০৯:৫০

প্রথমে জঙ্গলে পরে গোয়ালঘরে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এবার বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনার পরপরই থানা পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিন যুবককে আটক করেছে।

সোমবার বিকেলে উপজেলার গড়াডোবা ইউনিয়নের সাখরা গ্রাম এলাকার কাছে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থলসহ আলাদা স্থান থেকে জামরুল (২৮), হুমায়ুন (২৩) ও কাজল (৪৫) নামে তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, সোমবার ওই কিশোরী একই ইউনিয়নের আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে বিকাল তিনটার দিকে সাখরা গ্রামের কাছে পৌঁছলে চার যুবক মিলে মেয়েটিকে প্রথমে স্থানীয় একটি জঙ্গলে এবং পরে পুবাইল গ্রামের মুন্নাফ মিয়ার গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে।

এদিকে ঘটনার খবর পেয়ে বিকালেই নেত্রকোনার সিনিয়র সহকারি পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের চন্দলাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাজল (৪০),আব্দুর রহমানের ছেলে হুমায়ূন (২৫) ও রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮)নামে তিন যুবককে আটক করা হয়।

এ বিষয়ে সোমবার রাত সাড়ে ৮টার দিকে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, ধর্ষিতা কিশোরীকে মঙ্গলবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত