ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ১৭:৩১

প্রিন্ট

কলাপাড়ায় হাত-মুখ বেঁধে কিশোরীকে গণধর্ষণ

কলাপাড়ায় হাত-মুখ বেঁধে কিশোরীকে গণধর্ষণ
কলাপাড়া প্রতিনিধি

পটুয়াখালীয় কলাপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে হাত ও মুখে বেঁধে ধর্ষণ করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কলাপাড়া পৌরশহরের নাচনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ রাতেই অভিযুক্ত ধর্ষক, বখাটে জুয়েল (২০) ও তার সহযোগী মাদক কারবারি মিঠুকে (২০) গ্রেপ্তার করেছে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। কিশোরীর বাবা শ্রমিক জাহাঙ্গীর ফকির মামলাটি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাসায় ফিরে কিশোরীর মা নাছিমা বেগম তার মেয়েকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে একটু দূরের পুকুরে গোসল করতে যায়। মাকে রেখে কিশোরী একা ঘরে ফিরছিল। পথিমধ্যে ওঁৎ পেতে থাকা অভিযুক্ত জুয়েল ও মিঠু মুখ চেপে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। এরপর তার হাত ও মুখ বেঁধে উপর্যপুরী ধর্ষণ করে। এসময় তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে পুলিশে খবর দেওয়া হয়।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুজ্জাম বলেন, এ ঘটনায় পুলিশ রাত ৪টার দিকে কলাপাড়া পৌরশহরের ফেরীঘাট এলাকা থেকে আসামি জুয়েল ও মিঠুকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতা ওই কিশোরীকে শুক্রবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত