ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের কাণ্ড

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৫

স্কুলছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের কাণ্ড

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার ঘটনায় স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি ও স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করার অভিযোগ পাওয়া গেছে এক বখাটের বিরুদ্ধে।

এমন অভিযোগের পর বখাটে মানিক ও তার বাবা ফজল মিয়াকে আটক করেছে পুলিশ। উত্যক্তের কারণে প্রায় ১ মাস স্কুলে যাওয়া বন্ধ হওয়া স্কুলছাত্রীর বাবা গত রোববার (৮ সেপ্টেম্বর) রাতে ধনবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ বখাটে ও তার বাবাকে আটক করে।

জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধনবাড়ী পৌরসভার বান্দ্রা গ্রামের ফজল মিয়ার মাদকাসক্ত বখাটে ছেলে মানিক মিয়া (১৭), একই গ্রামের নূর মুহাম্মদের বখাটে ছেলে সাখাওয়াত হোসেন (২০) ও তার বন্ধুরা পাইস্কা ইউনিয়নের গাড়াখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির মেধাবী ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলো।

এরই জেরে ধনবাড়ী নবাব ইনস্টিটিউশনে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ওই স্কুলছাত্রীকে এসিডের বোতল ও ছুরি দেখিয়ে জোরপূর্বক ছবি তুলে সাখাওয়াত, মানিক ও তার বন্ধুরা। তারা ওই স্কুলছাত্রীর ছবি সুপারইমপেজের মাধ্যমে উলঙ্গ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এতে ওই স্কুলছাত্রী বখাটেদের ভয়ে প্রায় ১ মাস যাবত স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।

স্কুলছাত্রীর বাবা-মা এর প্রতিবাদ করায় গত ১৫ আগস্ট বাড়ি থেকে মধুপুর যাওয়ার পথে মানিকদের বাড়ির কাছে পৌঁছলে তাদেরকে বখাটে মানিক ও তার বন্ধুরা মারধর করে। এ ঘটনা প্রথমে স্থানীয় পৌর কাউন্সিলর মো. নজরুল ইসলাম তোতাকে জানালে তিনি সালিশি মীমাংসা করে দিতে চাইলে বখাটেদের প্রভাবশালী অভিভাকরা তালবাহানা করতে থাকে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মজিবর রহমান জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা (মো. মফিজুর রহমান) বাদি হয়ে ছয় জনকে আসামি করে মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে শহরের নিজবর্নী গ্রামে নানার বাড়ি থেকে বখাটে ও তার বাবাকে গ্রেপ্তার করে। অন্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত