ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া মাকে ফিরে পেতে সন্তানদের মানববন্ধন

  রাজবাড়ী প্রতিনি‌ধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১৬:১৬

প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া মাকে ফিরে পেতে সন্তানদের মানববন্ধন

মাকে ফি‌রে পে‌তে রাজবাড়ী‌তে দুই প্র‌তিবন্দী বোন ও এলাকাবাসী‌কে নি‌য়ে মানববন্ধন ক‌রেছে ভাই ইদ্রিস ভূইয়া (২২)। মঙ্গলবার সকাল সা‌ড়ে ১১টার দি‌কে রাজবাড়ী প্রেসক্লা‌বের সাম‌নের সড়‌কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাস‌কের আম্রকানন চত্বরে গি‌য়ে পুনরায় দাঁড়ায় মানববন্ধ‌নটি।

ভাই ইদ্রিস ভূইয়া জানান, তিন ভাই বো‌নের ম‌ধ্যে তি‌নি সবার বড়। ছোট দু‌টি বোন ম‌রিয়ম খাতুন (১৮) ও মাহমুদা আক্তার কাজল (১৩) প্র‌তিবন্দী। গত ক‌য়েকদিন আগে নগদ টাকা ও স্বর্ণ আত্মসাৎ ক‌রে রাজবাড়ী সদর উপ‌জেলার দাদশী ইউ‌নিয়‌নের গো‌পিনাথ‌দিয়া গ্রা‌মের আজিবর ইসলা‌মের ছে‌লে তা‌রিকুল ইসলাম তার মাকে লোভ লালসা দে‌খি‌য়ে ভা‌গি‌য়ে নি‌য়ে বিয়ে ক‌রে‌। যে কার‌ণে তি‌নি ও তার দুই প্র‌তিবন্দী বোনসহ বাবা মোন্তাজ উদ্দিন অসহায় হ‌য়ে প‌ড়ে‌ছে। এমতাবস্থায় তার মা‌কে ভা‌গি‌য়ে নেয়া তারিকুল ইসলাম‌কে গ্রেপ্তার ক‌রে দৃষ্টান্তমূলক শা‌স্তি ও মা‌কে ফেরত পাবার দাবি‌তে মানববন্ধ‌ন করছেন তারা।

মোন্তাজ উ‌দ্দিন (বাবা) জানান, তি‌নি ফ‌রিদপুর পাওয়ার গ্রি‌ডে আনসার কমান্ডার হি‌সে‌বে কর্মরত র‌য়ে‌ছেন। অক্টোবর মা‌সের ১০ তারিখ সকা‌লে ৮১ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণ নি‌য়ে তা‌রিকুল ইসলাম তার স্ত্রী‌কে নি‌য়ে পা‌লি‌য়ে যায়। এতে তার এক ছে‌লে ও দুই প্রতিবন্ধী মে‌য়ে অসহায় হ‌য়ে প‌ড়েছেন। এর আগে তার ছে‌লের ভূ‌মি অফিসে চাকরির কথা ব‌লেও তার স্ত্রীর মাধ্য‌মে ৬ লক্ষ টাকা হা‌তি‌য়ে নেয় তা‌রিকুল। বর্তমা‌নে প্র‌তিবন্ধী দুই মে‌য়ে নি‌য়ে সমস্যায় আছেন তিনি। যে কার‌ণে তার তিন সন্তান ও এলাকাবাসী লম্পট‌ তা‌রিকুল‌কে গ্রেপ্তারের দাবি‌তে মানববন্ধন ক‌রে‌ছে। অসহায় তিন সন্তান যে‌হেতু তা‌দের মাকে ফিরে পে‌তে চায়‌। তাই তি‌নিও তা‌দের সাথে একমত। ত‌বে লম্পট তা‌রিকুলের বিচার চান তি‌নি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত