ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫ অাপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ১৫:৫৪

প্রিন্ট

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১৯তম শাখার উদ্বোধন

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১৯তম শাখার উদ্বোধন
জার্নাল ডেস্ক

টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলাধীন তক্তারচালা বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১৯তম শাখার উুদ্বোধন হয়েছে। আজ বৃহস্পতিবার ওই শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ প্রধান অতিথি হিসেবে ওই শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মাহমুদুল হক, সাধারণ সেবা বিভাগের প্রধান জনাব মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব সামছুদ্দোহা, টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক জনাব আব্দুল খালেক, তক্তারচালা বাজার শাখার ব্যবস্থাপক জনাব কে এম কামাল হোসেন এবং হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব গিয়াস উদ্দিন-সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব আব্দুল আজিজ বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। তক্তারচালা অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close