ঢাকা, সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ০৪ জুলাই ২০১৯, ১৭:৫২

প্রিন্ট

প্রথমবারের মত দারাজ আয়োজন করছে ‘দারাজমল ফেস্ট’

প্রথমবারের মত দারাজ আয়োজন করছে ‘দারাজমল ফেস্ট’
অনলাইন ডেস্ক

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) এই প্রথমবারের মত ব্র্যান্ডপ্রেমীদের জন্য আয়োজন করেছে দারাজমল ফেস্ট। এই উৎসব উপলক্ষে ৫ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত দারাজমলে থাকবে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট এবং আকর্ষণীয় সব অফার।

ক্রেতারা যাতে দারাজের প্রায় ৫০ লাখেরও বেশি পণ্যের মধ্য থেকে নিশ্চিন্তে ব্র্যান্ডের আসল পণ্য বেছে নিতে পারে, সেই জন্যই চালু করা হয়েছে দারাজ মল ফিচারটি।

দারাজমল থেকে পণ্য কেনার সুবিধাগুলো হল-

• এতে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর,

• এখানে আছে শতভাগ আসল পণ্য,

• ১৪ দিনের মধ্যে ক্রয় করা পণ্য ফেরত দেওয়ার সুবিধা

• দ্রুততর ডেলিভারির নিশ্চয়তা

বিশেষ এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে শেভার শপ, সিক্রেট টেম্পটেশন, ওয়াইল্ড স্টোন ও বায়ো-অয়েল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে স্বপনস ওয়ার্ল্ড।

দারাজ মলের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, বিভিন্ন ব্র্যান্ড ভাউচার ও ডেইলি ফ্ল্যাশ সেল। ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ১৩,৪৮৫ টাকায় দুরন্ত বাইসাইকেল সহ মাত্র ১১,০৯০ টাকায় ফাইভ ওয়ে ম্যানুয়াল ট্রেডমিল।

এছাড়া মাত্র ১৩,৮৪০ টাকায় শাওমি এ ওয়ান (A1) স্মার্টফোন ছাড়াও থাকছে মাত্র ৩,০৫০ টাকায় ক্যাসিও এন্টাইজার অ্যানালগ মেনজ ওয়াচ ও মাত্র ১২,৬৫০ টাকায় হাই কুল স্মার্ট আই সিম্ফনি এয়ার কুলার।

এ উপলক্ষে দারাজের ফ্যাশন ও এফএমসিজি ক্যাটাগরি পরিচালক সুমাইয়া রহমান বলেন, ‘এই প্রথমবারের মত আমরা দারাজ মল ফেস্টের মধ্য দিয়ে দেশের আসল সব ব্র্যান্ডগুলোকে একত্রিত করেছি, যেখানে ক্রেতারা নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন মানসম্মত এবং শতভাগ আসল পণ্য, ১৪ দিনের মধ্যে পণ্য ফেরতের সুবিধা ও দ্রুততম ডেলিভারি। পাশাপাশি গ্রাহকরা বিভিন্ন ভিডিওতে দেখে নিতে পারবেন কিভাবে দেশের জনপ্রিয় তারকারা দারাজ মলের সাথে তাদের কেনা-কাটার অভিজ্ঞতা প্রকাশ করেছেন। আমরা আশা করছি, দারাজ মল ফেস্টের মাধ্যমে ক্রেতাদেরকে একটি অসাধারণ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারব।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ
  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close