ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

বাংলালিংক রিচার্জে নগদ নিয়ে এলো ১ টাকার অফার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩০

বাংলালিংক রিচার্জে নগদ নিয়ে এলো ১ টাকার অফার

বাংলালিংক ব্যবহারকারীদের জন্য রিচার্জে এক টাকার অফার নিয়ে এসেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। এ অফারে নগদ থেকে বাংলালিংক নম্বরে ৬৪ টাকা রিচার্জ করলে প্রতি ঘণ্টায় প্রথম ৩০০ জন গ্রাহক ৬৩ টাকা ক্যাশব্যাক পাবেন।

এ ছাড়া এই ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন সর্বোচ্চ টাকা রিচার্জকারী গ্রাহককে দেয়া হবে একটি স্মার্টফোন। ডিজিটাল লেনদেনকে আরও উৎসাহিত করতে মোবাইল রিচার্জে এই অফার নিয়ে এসেছে নগদ।

১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত নগদ থেকে বাংলালিংক নম্বরে রিচার্জ করে এই ক্যাশব্যাক সুবিধা গ্রহণ করা যাবে। ক্যাশব্যাকটি পেতে অফার চলাকালীন নিজের বা অন্যের বাংলালিংক প্রিপেইড বা পোস্টপেইড নম্বরে নগদ অ্যাপ অথবা ইউএসএসডি-এর মাধ্যমে ৬৪ টাকা রিচার্জ করতে হবে এবং প্রতি ঘণ্টায় প্রথম ৩০০ জন দিনে মোট ৯০০ জন রিচার্জকারী ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন সর্বোচ্চ পরিমাণের রিচার্জকারী (একজন) পাবেন আকর্ষণীয় একটি স্মার্টফোন। একটি এসএমএস-এর মাধ্যমে মনোনীত বিজয়ীদের অবহিত করা হবে ও নগদ লিমিটেড-এর অফিসিয়াল ফেইসবুক পেইজে বিজয়ী তালিকা (ছবিসহ) প্রকাশ করা হবে।

ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ‘নগদ চায় যে, দেশের যত বেশি সম্ভব মানুষ ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হয়ে উঠুক। তারা মোবাইল রিচার্জের মতো দৈনন্দিন কাজে মোবাইল আর্থিক সেবা ব্যবহার করুক, সেজন্যই দেশের অন্যতম মোবাইল অপারেটর বাংলালিংক-এর সঙ্গে এ অফার নিয়ে এসেছে নগদ।’

নগদ জানিয়েছে যে, এ ক্যাম্পেইন বা অন্যকোনো কারণে নগদের কোনো কর্মকর্তা গ্রাহকের কাছে পিন নম্বর বা ওটিপি চাইবেন না। নগদের কোনো প্রতিনিধি ফোন করে গ্রাহককে কোনো লেনদেন বা রিচার্জ করতে বলেন না।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত