ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

আবারও সড়কে ঝরলো বশেমুরবিপ্রবি ছাত্রের প্রাণ

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

প্রকাশ : ১৫ মার্চ ২০২০, ১৯:৫৪

আবারও সড়কে ঝরলো বশেমুরবিপ্রবি ছাত্রের প্রাণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী আল হাসান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। কুয়েটের শিক্ষা সমাপনী অনুষ্ঠান থেকে ফেরার পথে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন।

শনিবার বিকেলে ওই শিক্ষার্থী বাসে করে খুলনার উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে চলন্ত বাসটি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা অতিক্রম করার সময় মালবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাথায় ও হাতে গুরুতর আঘাত পান মেহেদী।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, তার এই অকাল মৃত্যুতে পরিবারসহ পুরো ক্যাম্পাসজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। এই নিয়ে কিছুদিনের ব্যবধানেই সড়ক দুর্ঘটনায় তাজা দুটি প্রাণ হারাতে হয়েছে বশেমুরবিপ্রবিকে।

কিছুদিন আগেও সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুবিনের আকস্মিক মৃত্যুতেও ক্যাম্পাসে বিরাজ করছিলো শোকের মাতম। আন্দোলন, ক্লাস-পরীক্ষা বর্জন, অকালমৃত্যু প্রভৃতি উদ্ভুত নানান বিষয় নিয়ে থমথমে অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত