ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ছুটির মধ্যেও শিক্ষকদের পদোন্নতি নিয়ে বিরাট সুখবর

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৯ জুন ২০২০, ১১:৫৯

ছুটির মধ্যেও শিক্ষকদের পদোন্নতি নিয়ে বিরাট সুখবর

মহামারি করোনার কারণে বন্ধ রয়েছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। এর মধ্যেই পদোন্নতি নিয়ে বিরাট সুখবর পেলেন বিএসসি সাধারণ শিক্ষা ক্যাডারের ২ হাজার ৫০৮ প্রভাষক। তারা প্রভাষক থেকে সহকারী অধ্যাপক হবেন। ইতোমধ্যে শিক্ষকদের বিষয় ভিত্তিক খসড়া তালিকা প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) থেকে এ তালিকা প্রকাশ করা হয়েছে।

অধিদপ্তরের তালিকায় যেসব প্রভাষকের নামের পাশে এসিআর নেই বলে মন্তব্য রয়েছে, তাদের ৩০ জুনের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে রেজিস্টার্ড ডাকযোগে এসিআর জমা দিতে বলা হয়েছে। এছাড়া কোন কর্মকর্তার নাম না থাকলে বা বর্তমান কর্মস্থল, নিয়োগ যোগদানের তারিখ, স্থায়ীকরণ, আত্তীকরণ, নিয়মিতকরণের তারিখ, জন্ম তারিখ এবং জ্যেষ্ঠতার সংক্রান্ত কোনো আপত্তি বা খসড়া তালিকায় অন্য কোনো ভুল থাকলে সে সংক্রান্ত তথ্য এবং ভুল প্রমাণের কাগজপত্র আগামী ৩০ জুনের মধ্যে রেজিস্টার্ড ডাকযোগে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে জমা দিতে বলা হয়েছে।

কোভিড-১৯ মহামারির বর্তমান পরিস্থিতিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের এসিআর ও আবেদন নিজে অথবা বাহক মারফত হাতে হাতে প্রেরণ না করতে অনুরোধ করা হয়েছে। খসড়া তালিকা সংক্রান্ত কোনো মতামত থাকলে [email protected] ঠিকানায় অভিযোগ পাঠাতে বলা হয়েছে।

সহকারী অধ্যাপক পদে পদোন্নতির খসড়া তালিকা দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত