ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ফ্রিতে না দেওয়ায় মুরগী ব্যবসায়ীকে ঢাবি ছাত্রলীগ নেতার 'মারধর'

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৩০  
আপডেট :
 ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৬

মুরগী ব্যবসায়ীকে ঢাবি ছাত্রলীগ নেতার মারধরের অভিযোগ
ছবি- প্রতিনিধি

পাওনা টাকা চাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল সংলগ্ন পলাশী বাজারের মোজাম্মেল নামের এক মুরগী ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে এসএম হল ছাত্রলীগের সহ-সভাপতি ও হল সংসদের সাবেক ভিপি কামাল উদ্দিনের বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করেছেন কামাল উদ্দিন।

জানা যায়, কামালের নির্দেশে তার কয়েকজন অনুসারী ওই ব্যবসায়ীকে মারধর করে।

এসময় ওই দোকানে ভাঙচুর ও ক্যাশ বাক্স থেকে ১০ থেকে ১২ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী মোজাম্মেল।

মোজাম্মেল জানান, এসএম হল ছাত্রলীগের নেতা কামাল উদ্দিন ও মিলন হোসাইন (হল ছাত্রলীগের সহ-সভাপতি) প্রায়ই তার দোকান থেকে ‘ফাও’ মুরগি নিয়ে যেতো। তাদের কাছে বেশকিছু টাকা পাওনা আছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কামালের নাম বলে কয়েকজন তার কাছে মুরগি কিনতে আসে। তিনি তাদের কাছে কামালের আগের পাওনা টাকা চাইলে তারা ক্ষিপ্ত হয়। পরে আরও লোকজন নিয়ে এসে তাকে মারধর করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথমে চার জন এসে ওই দোকানে মুরগী চায়। মুরগী না পেয়ে তারা লাঠিসোটাসহ ১০-১২জন নিয়ে এসে ওই ব্যবসায়ীকে মারধর করে এবং দোকানে ভাঙচুর চালায়।

তবে অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা কামাল উদ্দিন বলেন, 'ওই ব্যবসায়ী গাঁজার ব্যবসা করে-এমন খবর পেয়ে এসএম হলের কয়েকজন সাধারণ শিক্ষার্থী তাকে জিজ্ঞেস করতে গিয়েছিলো। আমি ধানমন্ডিতে ছিলাম, খবর পেয়ে আমি তাদের থামিয়েছি। বলেছি, এটা তাদের কাজ নয়, এটা পুলিশ দেখবে।'

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত