ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ঢাকাস্থ কুমারখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ইফতার ও নবীনবরণ অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৫:০২

ঢাকাস্থ কুমারখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ইফতার ও নবীনবরণ অনুষ্ঠিত
ঢাকাস্থ কুমারখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ইফতার ও নবীনবরণ অনুষ্ঠিত । ছবি: সংগৃহীত

ঢাকাস্থ কুমারখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল, নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাটমণ্ডল অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত কুমারখালীর ছাত্রছাত্রীদের উপস্থিতিতে নবাগত শিক্ষার্থীদের বরণ ও কুষ্টিয়া-৪ ( কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফকে সংবর্ধনা দেয়া হয়। এতে ইফতার মাহফিল পরিণত হয় এক মিলনমেলায়।

অনুষ্ঠানে কুমারখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুল ইসলাম শিশিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন শুভ'র সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। এ সময় তিনি ছাত্রছাত্রীদের জন্য ৭ লক্ষ টাকার বৃত্তি ঘোষণা করেন।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের প্রফেসর ড. তাপস কুমার বিশ্বাস, কুমারখালী উপজেলা সমিতি'র ঢাকার মহাসচিব মোহাম্মদ আখতারুজ্জামান, তথ্যপ্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবুবকর, যুবলীগ নেতা জেমস খান, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নেতা বাবু নির্মল কুমার বিশ্বাসসহ সংগঠনের সাবেক সভাপতি আশরাফুল আলম সাগর, রাজীব আহমেদ, নিপুন আহমেদ, সাব্বির, এনামুল, বিপ্লব, আজমসহ ঢাকাস্থ কুমারখালীর শিক্ষার্থীরা।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত