ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

  রাবি প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৮, ১৮:৫৮

রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২২ ও ২৩ অক্টোবর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত মোট ৫টি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২২ অক্টোবর সোমবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত সি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩৭৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ও সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত একই ইউনিটের অধীনে (২৫৩৭৯ থেকে ৪০৭৫৫ ও ৫০০০১ থেকে ৫০২৫৪) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একই দিন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীনে (১০০০১ থেকে ২৩৮৯৮ ও ৫০০০১ থেকে ৫১৫৪৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ও দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ডি ইউনিটের অধীনে (২৩৮৯৯ থেকে ৩৭৭ ৯৫ ও ৫১৫৪৯ থেকে ৫৩০৯৫) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়াও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীনে (১০০০১ থেকে ২১৪৩০) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত বি ইউনিটের অধীনে (৫০০০১ থেকে ৬৩৩৭৩) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ও সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ই ইউনিটের অধীনে (১০০০১- ২৫১৯৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একই দিন দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত একই ইউনিটের অধীনে (২৫১৯৯ থেকে ৪০৩৯৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ও দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত এ ইউনিটের অধীনে (১০০০১ থেকে ২৫৩২৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়াও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত একই ইউনিটের অধীনে (২৫৩২৭ থেকে ৪০৬৫২) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://admission.ru.ac.bd তে পাওয়া যাবে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত