ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাইয়ের পুনর্মিলনী ৯ মার্চ

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৬:৫৮

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাইয়ের পুনর্মিলনী ৯ মার্চ

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুয়া) পুনর্মিলনী-২০১৯ এর সময় পেছানো হয়েছে। ২৬ জানুয়ারির পরিবর্তে আগামী ৯ মার্চ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ পুনর্মিলনী অনুষ্ঠান হবে।

শুক্রবার ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রচার ও জনসংযোগ উপ-কমিটির আহ্বায়ক কাজী মোয়াজ্জেম হোসেন বাংলাদেশ জার্নালকে এ তথ্য জানিয়েছেন।

মোয়াজ্জেম হোসেন জানান, ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী (অ্যালামনাই মিলনমেলা-২০১৯) অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সংগঠনের সকল জীবন সদস্যদের ৩১ জানুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। রেজিস্ট্রেশন ব্যতীত কোন সদস্য এ অনুষ্ঠানে অংশ নিতে পারবে না।

তিনি জানান, শুধুমাত্র ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের জীবন সদস্য ও তাদের স্পাউজ (স্বামী/স্ত্রী) রেজিস্ট্রেশন সম্পন্ন করে পুনর্মিলনী ২০১৯-এ যোগদান করতে পারবে। এজন্য অংশগ্রহণে ইচ্ছুক সবাইকে একটি নির্দিষ্ট রেজিস্ট্রেশন ফি প্রদান করতে হবে। শনি থেকে বৃহস্পতিবার অনলাইনে বা অফিস চলাকালীন সময়ে (বেলা ১১টা থেকে সন্ধ্যা ৭টা) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অফিসে সরাসরি উপস্থিত হয়ে রেজিস্ট্রেশন করা যাবে।

এছাড়া, অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ওয়েবসাইট www.duaa-bd.org তে প্রবেশ করতে হবে। এর বাইরে VISA/Master Card/Nexus/American Express অথবা অন্য কোন মোবাইল ব্যাংকিং সিস্টেমের মাধ্যমেও রেজিস্ট্রেশন ফি প্রদান করা যাবে।

তিনি আরো জানান, অ্যাসোসিয়েশনের সকল জীবন সদস্যের জন্য রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে ১২০০ টাকা, স্পাউজ (স্বামী/স্ত্রী) এর জন্য ১০০০ টাকা এবং ড্রাইভারের জন্য ৩০০ টাকা। পুনর্মিলনী অনুষ্ঠানের দিন বারকোড সমন্বিত রেজিস্ট্রেশন রিসিপ্ট দেখিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে হবে।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত